Newsbreak.com

প্রথম নজরে, নিউজব্রেক.কম ওয়েবসাইটটি একটি দরকারী সরঞ্জাম হিসাবে উপস্থিত বলে মনে হচ্ছে যা তার দর্শকদের সর্বশেষ সংবাদ সরবরাহ করবে। তবে এটি অনলাইনে এমন অসংখ্য বোগাস ওয়েবসাইট যা মূল্যবোধের কোনও সামগ্রী সরবরাহ করে না এবং পরিবর্তে বিভিন্ন ছায়াছবির কৌশলগুলি ব্যবহার করে তাদের দর্শনার্থীদের কাছ থেকে উপকৃত হওয়ার চেষ্টা করে।

বিজ্ঞাপনের ধ্রুব প্রবাহ সহ ব্যবহারকারীদের স্প্যাম

নিউজব্রেক.কম পৃষ্ঠাতে গিয়ে ব্যবহারকারীদের ওয়েব ব্রাউজার বিজ্ঞপ্তিগুলি প্রদর্শনের জন্য সাইটের অনুমতি দিতে বলা হবে। এই ভুয়া পৃষ্ঠাটি একটি বৈধ নিউজ ওয়েবসাইট হিসাবে ভঙ্গ করে মনে রেখে, অনেক ব্যবহারকারীকে সর্বশেষতম ব্রেকিং নিউজের জন্য সতর্ক করা হবে এই ভেবে ব্রাউজারের বিজ্ঞপ্তিগুলি মঞ্জুরি দেওয়ার জন্য প্রতারণা করা যেতে পারে। তবে, এটি অবশ্যই নয়। যত তাড়াতাড়ি কোনও দর্শনার্থী এই কৌতুকপূর্ণ পৃষ্ঠাটি ওয়েব ব্রাউজার বিজ্ঞপ্তিগুলি প্রদর্শনের অনুমতি দেয়, অশ্লীল ভিডিওগুলি থেকে ভুয়া ডেটিং ওয়েবসাইট এবং অবৈধ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে - তারা সমস্ত সন্দেহজনক বিষয়বস্তু প্রচার করে অপ্রাসঙ্গিক এবং অযাচিত বিজ্ঞাপনে প্লাবিত হবে। কিছু ব্যবহারকারী সমস্ত বিজ্ঞাপনের বিজ্ঞপ্তিগুলির মধ্যে নিউজ আপডেটও পেতে পারেন, তবে সম্ভবত নিউজব্রেক.কম সাইটের দেওয়া তথ্যগুলি তাদের আগ্রহ বা তাদের অঞ্চলের সাথে প্রাসঙ্গিক নয়।

যে ব্যবহারকারীরা নিম্নমানের ওয়েবসাইটগুলি ব্রাউজ করেন তাদের নিউজব্রেক.কম পৃষ্ঠায় হোঁচট খাওয়ার সম্ভাবনা বেশি। ওয়েব ব্রাউজ করার সময় আমরা আপনাকে বৈধ ওয়েবসাইটগুলিতে লেগে থাকার পরামর্শ দেব। আপনি যদি নিউজব্রেক.কম সাইট থেকে ওয়েব ব্রাউজারের বিজ্ঞপ্তিগুলি গ্রহণ করছেন তবে আপনার ব্রাউজার সেটিংসে যান এবং এই ডজ পৃষ্ঠাতে প্রদত্ত সমস্ত অনুমতিগুলি প্রত্যাহার করুন।

Newsbreak.com স্ক্রিনশট

চলমান

সর্বাধিক দেখা

লোড হচ্ছে...